ঢাকা, শনিবার, ৯ কার্তিক ১৪২৭, ২৪ অক্টোবর ২০২০, ০৬ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

সকলের কল্যাণ করার মধ্যেই ধর্ম নিহিত: রেজাউল করিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
সকলের কল্যাণ করার মধ্যেই ধর্ম নিহিত: রেজাউল করিম

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, সকল  ধর্মেই জীব, সমাজ বা অন্যের কল্যাণের কথা উল্লেখ আছে। আমাদের সবাইকে নিজ ধর্মসহ অন্য ধর্মের প্রতি আন্তরিক হতে হবে।

তিনি বলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ধর্মীয় আন্তরিকপূর্ণ মানুষ। সনাতন ধর্মালম্বীদের মতে অসুর শক্তিকে দমন করতে সব শুভশক্তি  এক হয়েছিলেন। তাই আমাদের সমাজের সব অশুভ শক্তির বিরুদ্ধে এক হয়ে কাজ করতে হবে।  

শনিবার (১৭ অক্টোবর) উপজেলা পরিষদের স্বাধীনতা মঞ্চে আসন্ন দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মলম্বীদের সঙ্গে মতবিনিময় ও উপজেলার ১২২টি মন্দিরে তার ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, এক সময় নাজিরপুরে হিন্দুদের সম্পদ ও নারীদের সম্ভ্রমের কোনো নিরাপত্তা ছিলো না। আজ তা নিশ্চিত করা হয়েছে। কোনো অপরাধ আমার কোনো নিজস্ব লোক করলেও তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

জেলা পরিষদের সদস্য তিমির হালদার তুহিনের পরিচালনায় ও উপজেলা পীজা উদযাপন পরিষদের সভাপতি মাস্টার সূখরঞ্জন বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- জেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার শাহ নেওয়াজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ হাকিম হাওলাদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রেবেকা খান, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa