ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে শিশু ধর্ষণ মামলার আসামি রাজু গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
কুড়িগ্রামে শিশু ধর্ষণ মামলার আসামি রাজু গ্রেফতার ছবি: প্রতীকী

কুড়িগ্রাম: কুড়িগ্রাম সদর উপজেলায় শিশু ধর্ষণ মামলার আসামি রাজু মিয়াকে (১৮) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে সদরের কাচিরচর কামারপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কাইয়ুম ও এজাহার সূত্রে জানা যায়, গত ১২ অক্টোবর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের কাচিরচর গ্রামের আবুল হোসেনের ছেলে রাজু প্রতিবেশী মুকুলের পাঁচ বছরের শিশুকন্যাকে ডাব খাওয়ানোর কথা বলে শৌচাগারে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশী সহিদুলের স্ত্রী মলিনা, ছালামের স্ত্রী বেবীনা ও বারেকের স্ত্রী রাশেদা এগিয়ে এলে রাজু দৌঁড়ে পালিয়ে যান।
 
ঘটনার পর গুরুতর অসুস্থ শিশুটিকে চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই শিশুটির বাবা মুকুল হোসেন বাদী হয়ে রাজুকে অভিযুক্ত করে সদর থানায় মামলা দায়ের করেন।

শিশুটির বাবা মুকুল হোসেন বাংলানিউজকে জানান, ধর্ষক রাজুর পক্ষে কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল চত্বরে মীমাংসার জন্য চাপ দেন স্থানীয় দুই ব্যবসায়ী। মোটা অংকের টাকার বিনিময়ে তারা মামলা না করার পরামর্শ দেন। শুক্রবার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আনোয়ারুল ইসলাম ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কাইয়ুম অভিযান চালিয়ে কাচিরচর কামারপাড়া গ্রামে তার মামার বাড়ি থেকে রাজুকে গ্রেফতার করতে সক্ষম হন।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. রেদওয়ান ফেরদৌস সজীব বাংলানিউজকে জানান, শিশুটির মেডিক্যাল চেকআপ করা হয়েছে। পাশাপাশি তার চিকিৎসা চলছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আনোয়ারুল ইসলাম বাংলানিউজকে জানান, ঘটনাটি জানার পর থেকেই পুলিশ তৎপর ভূমিকা পালন করে। বারবার অবস্থান পরিবর্তন করায় অভিযুক্ত আসামিকে ধরতে দেরি হয়। পরে শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২০
এফইএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।