ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ সদস্যদের মারধর করে আসামি ছিনতাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
পুলিশ সদস্যদের মারধর করে আসামি ছিনতাই আহত পুলিশ সদস্য। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় পুলিশ সদস্যদের মারধর করে জিআর মামলার আসামিকে ছিনিয়ে নেওয়া হয়েছে। স্থানীয় ইউনিয়ন পরিষদের একজন সদস্যও এ হামলায় অংশ নেন।


 
বুধবার (১৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার দক্ষিণ সাঙ্গর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে বানিয়াচং থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মোহাম্মদ তোহাকে হবিগঞ্জ আড়াইশ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
পুলিশ সূত্রে জানা যায়, দুইটি জিআর মামলার আসামি ও দক্ষিণ সাঙ্গর গ্রামের রমজান আলীর ছেলে বুলবুল মিয়াকে গ্রেফতার করতে কয়েকজন পুলিশ ওই গ্রামে যায়। এরপর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে গ্রেফতার করে নিয়ে আসার পথে মক্রমপুর ইউনিয়ন পরিষদের সদস্য শেখ মমিন মিয়া ও আসামির ভাই বদরুল মিয়াসহ একদল লোক পুলিশের ওপর হামলা করে। তখন হামলাকারীরা পুলিশ সদস্যদের মারধর করে আসামি বুলবুলকে ছিনিয়ে নেয়।
 
হামলায় বানিয়াচং থানার এএসআই মোহাম্মদ তোহা, এএসআই সোহেল 
ও কনস্টেবল হাতিমুর রহমান আঘাতপ্রাপ্ত হন। এদের মধ্যে এএসআই তোহাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
হাসপাতালে আসা পুলিশ সদস্যরা বাংলানিউজকে জানান, এএসআই তোহার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে। চিকিৎসকদের সঙ্গে কথা বলে পরবর্তী অবস্থা জানানো যাবে।
 
বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. সেলিম মিয়া বাংলানিউজকে জানান, আসামি গ্রেফতারের পর ইউনিয়ন পরিষদের সদস্য শেখ মমিন মিয়া ও বদরুলসহ লোকজন পুলিশকে মারধর করেছে। তারা আসামি বুলবুলকে ছিনিয়ে নেয়। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 
বানিয়াচং থানা পুলিশের এক কর্মকর্তা বাংলানিউজকে জানান, হামলাকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
 
বাংলাদেশ সময়: ০২২০ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।