ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাতিয়ায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
হাতিয়ায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে যুবক কারাগারে প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে রাসেল (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে আটক যুবককে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে একই দিন উপজেলার তমরদ্দি ইউনিয়ন থেকে তাকে আটক করে পুলিশ।

রাসেল উপজেলার তমরদ্দি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের মৃত মো. হোসেনের ছেলে। তিনি বাড়ির পাশে স্থানীয় বেকের বাজারের মুদি দোকান করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রবাসীর স্ত্রী (২৫) এক প্রতিবেশী নারীসহ গত ৩ সেপ্টেম্বর উপজেলা সদর ওচখালী থেকে তমরদ্দি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে নিজের বাড়িতে আসছিলেন। তারা ওছখালী-তমরদ্দি সড়কের হাদিমিয়া পোলের কাছে পৌঁছালে অভিযুক্ত রাসেলসহ কয়েকজন তাদের গতিরোধ করে ধর্ষণের উদ্দেশে টেনে হিঁচড়ে রিকশা থেকে নামিয়ে ফেলে।  

পরে ভুক্তভোগী গৃহবধূ ও তার সঙ্গে থাকা নারী চিৎকার করলে লোকজন এসে তাদের উদ্ধার করে। এ ব্যাপারে ওই নারী স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের কাছে গিয়ে বিচার না পেয়ে থানায় মামলা দায়ের করেন।

ভুক্তভোগী গৃহবধূ জানান, তার স্বামী প্রবাসে থাকায় তিনি বিভিন্ন সময় রাসেলের দোকান থেকে প্রয়োজনীয় জিনিসপত্র ক্রয় করতে গেলে সে তাকে উত্ত্যক্ত করতো। একাধিকবার রাসেল তাকে মোবাইলে কুপ্রস্তাব দিয়েছে বলেও তিনি জানান।

হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, ভুক্তভোগী প্রবাসীর স্ত্রীর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আটক যুবককে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad