ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় গ্রেফতার ২ ছবি: প্রতীকী

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রী ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে দায়ের করা মামলায় এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের লালবাগ বিভাগ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মো. সাইফুল ইসলাম ও সংগঠনের ঢাবি শাখার সহ-সভাপতি মো. নাজমুল হুদা।

 

সোমবার (১২ অক্টোবর) দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের লালবাগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) রাজীব আল মাসুদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার (১১ অক্টোবর) দিনগত রাতে রাজধানীর মগবাজার ও আজিমপুরে অভিযান চালিয়ে এজাহারভুক্ত ওই দুই আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সাইফুল ও নাজমুলকে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য সাতদিনের রিমান্ড আবেদন করে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

ধর্ষণের শিকার ভুক্তভোগী ওই শিক্ষার্থীর করা মামলায় মোট আসামি ছয়জন। এদের মধ্যে প্রাথমিক সত্যতার ভিত্তিতে দুই আসামিকে গ্রেফতার করা হয়। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান ডিবি পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫২১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২০
এসজেএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।