ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মনপুরায় মাছ শিকারে গিয়ে বিস্ফোরণে দুই জেলে দগ্ধ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২০
মনপুরায় মাছ শিকারে গিয়ে বিস্ফোরণে দুই জেলে দগ্ধ  দগ্ধরা। ছবি: বাংলানিউজ

ভোলা: ভোলার মনপুরার মেঘনায় ইলিশ শিকারে গিয়ে নৌকায় রান্না করার সময় সিলিন্ডার বিস্ফোরণে রাধেসাম (৩২) ও সমীর দাস (৪০) নামে দুই জেলে দগ্ধ হয়েছেন।
 
সোমবার সকালে (৫ অক্টোবর) উপজেলার শামসুদ্দিন চর সংলগ্ন মেঘনায় ট্রলারে রান্না করার সময় এ দুর্ঘটনা ঘটে।

 

আহত জেলেরা উপজেলার হাজিরহাট ইউনিয়নের সোনারচর গ্রামের বাসিন্দা। তাদের প্রথমে মনপুরা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ট্রলারের মাঝি শ্রীরাম জানান, সকাল সাড়ে ৯টায় শামসুদ্দিন চর সংলগ্ন মেঘনায় ইলিশ শিকারের জন্য জাল পাতা হয়। পরে গ্যাসের চুলায় সকালের রান্না করতে গেলে হঠাৎ সিলিন্ডার বিস্ফোরণ হয়। এতে রাধেসাম ও সমীরদাসের শরীরের বেশ কিছু অংশ পুড়ে যায়। পরে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে বলেন।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শিপন চন্দ্র পাল বাংলানিউজকে জানান, দুই জেলের শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। জেলেদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।