ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুগদায় অস্ত্রধারী সন্ত্রাসী-শীর্ষ মাদক ব্যবসায়ী নিজু আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, অক্টোবর ২, ২০২০
মুগদায় অস্ত্রধারী সন্ত্রাসী-শীর্ষ মাদক ব্যবসায়ী নিজু আটক

ঢাকা: রাজধানীর মুগদা থানা এলাকা থেকে অস্ত্রধারী সন্ত্রাসী ও শীর্ষ মাদক ব্যবসায়ী মো. মঞ্জুর হোসেন ওরফে নিজু (৩২) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)।

বুধবার (৩০ সেপ্টেম্বর) দিনগত রাত একটায় মুগদা থানার পূর্ব মানিকনগর ওয়াসা রোডের একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়।

 

বৃহস্পতিবার (১ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাব-৩এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বিনা রানী দাস বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‌্যাব-৩এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিনগত রাত ১ টার দিকে রাজধানীর মুগদা থানার পূর্ব মানিক নগর, ওয়াসা রোডের বাড়িতে অভিযান চালায়। অভিযানে অস্ত্রধারী সন্ত্রাসী ও শীর্ষ মাদক ব্যবসায়ী মো. মঞ্জুর হোসেন ওরফে নিজুকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ইয়াবা ৮৬৫ পিস, আধা কেজি গাঁজা, একটি বিদশী পিস্তল, একটি ম্যাগজিন, গুলি (অ্যামানশন) দুই রাউন্ড, চাইনিজ কুড়াল একটি, চাপাতি তিনটি, চাকু তিনটি এবং একটি ছোরা জব্দ করা হয়।  

বিনা রানী আরও জানান, আসামি অস্ত্র দেখিয়ে সন্ত্রাসী কার্যকলাপ এবং মাদক বিক্রয়ের জন্য এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষ্যে ব্যবহার করে আসছিল। মুগদা এলাকার জনসাধারণ আসামি নিজুর মাদক ব্যবসা ও সন্ত্রাসীমূলক কর্মকাণ্ডের জন্য অতিষ্ঠ।  

এছাড়া আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০০৩৫ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২০
এমএমআই/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।