ঢাকা, মঙ্গলবার, ১১ কার্তিক ১৪২৭, ২৭ অক্টোবর ২০২০, ০৯ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

বন্ধ নয় ঠাকুরগাঁও সুগারমিলকে আধুনিকায়ন করা হবে: শিল্পমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
বন্ধ নয় ঠাকুরগাঁও সুগারমিলকে আধুনিকায়ন করা হবে: শিল্পমন্ত্রী

ঠাকুরগাঁও: শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বন্ধ নয়, ঠাকুরগাঁও সুগারমিলকে আরো আধুনিকায়ন করা হবে। মিলের সঙ্গে জড়িতদের স্বার্থ দেখার জন্যই আমরা এসেছি।

বৃহস্পতিবার (০১ অক্টোবর) বিকেলে ঠাকুরগাঁও সুগারমিল পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন। পরে তিনি সুগারমিল কর্মকর্তা-কর্মচারী ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সার্কিট হাউজে মতবিনিময় সভা করেন।

শিল্পমন্ত্রী বলেন, কিভাবে মিলটিকে আরো অত্যাধুনিক করা যায় সেই ব্যবস্থাই নেওয়া হচ্ছে। শ্রমিকদের কর্মসংস্থান সৃস্টি করা। আয়ের ব্যবস্থা করার জন্য বিনিয়োগের মাধ্যমে কিভাবে লাভজনক করা যায় তার উদ্যোগ নেওয়া হচ্ছে। এ কারণে চিনি শিল্পকে নতুন করে সাজানো হচ্ছে। বিদেশ থেকে সর্বাধুনিক পদ্ধতি এনে মিলটিকে লাভজনক করা হবে। মিলের জমি কাজে লাগিয়ে আয় বাড়ানো হবে। আহরণের পরিমাণ বাড়ানো হবে।

এসময় উপস্থিত ছিলেন- রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন, ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন, সুগার করপোরেশনেরর চেয়ারমান ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।  

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa