ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুদের টাকা না পেয়ে গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০২০
সুদের টাকা না পেয়ে গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন! নির্যাতিত সোমা রানী দাশ

সিরাজগঞ্জ: সুদের টাকা দিতে না পারায় সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সোমা রানী দাস নামে হতদরিদ্র এক গৃহবধূকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর মামলা দায়ের ও ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে পৌরসভার এনায়েতপুর আদর্শগ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতিত গৃহবধূ সোমা রানী দাস এনায়েতপুর আদর্শগ্রামের সঞ্জীব দাসের স্ত্রী।

সোমা রানী দাস অভিযোগ করেন, একই গ্রামের আব্দুল কাদেরের মেয়ে প্রভাবশালী সুদের ব্যবসায়ী দিপ্তী বেগমের কাছ থেকে ৫০ হাজার টাকা ঋণ গ্রহণ করেন তিনি। আর্থিক অস্বচ্ছলতার কারণে সময়মতো সুদের টাকা পরিশোধে ব্যর্থ হন। সুদের টাকা না পাওয়ায় দিপ্তী বেগম তার লোকজনসহ তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করেন।

এদিকে এ নির্যাতনের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করেন স্থানীয় কয়েক যুবক।  
বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাশ ঘটনাস্থলে পৌঁছে নির্যাতিত গৃহবধূকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন।  

বুধবার রাতে ওসি দীপক কুমার দাশ বাংলানিউজকে বলেন, এ ঘটনায় নির্যাতিত সোমা রানী দাশ বাদী হয়ে ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার পর পর প্রধান আসামি দিপ্তী বেগমকে গ্রেফতার করা হয়েছে।  

ওসি আরও বলেন, দিপ্তী বেগম এলাকার খুবই প্রভাবশালী সুদের ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে এলাকার হতদরিদ্র মানুষগুলোর বিপদের সুযোগে মোটা সুদে ঋণ দেন। এবং সূদের টাকা দিতে ব্যর্থ হলে নির্যাতন চালান বলে জানিয়েছে এলাকাবাসী।

বাংলাদেশ সময়: ০৩৫৩ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।