ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

মুন্সিগঞ্জে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
মুন্সিগঞ্জে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই ছবি: প্রতীকী

ঢাকা: মুন্সিগঞ্জের লৌহজংয়ে আশরাফুল (২৬) নামে এক চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।  

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দিনগত রাত ৯টার দিকে আহত তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার বাগড়া গ্রামের রফিকুল ইসলাসের ছেলে আশরাফুল। ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন তিনি।  

নিহতের ছোট ভাই মো. সাইফুল ইসলাম ও স্বজনরা জানান, সন্ধ্যায় অটোরিকশায় রিজার্ভ যাত্রী নিয়ে লৌহজংয়ের কাজিরপাগলা এলাকায় যান আশরাফুল। পরে খবর পাই কে বা কারা তার গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে রাস্তায় ফেলে রেখে গেছেন। এ অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে তাকে রাতেই ঢামেক হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনরা বলেন, আশরাফুলের গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার অটোরিকশাটি পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা তার গলাকেটে অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে গেছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এছাড়া সংশ্লিষ্ট থানায় ঘটনাটি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০২৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০২০
এজেডএস/আরবি/   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa