ঢাকা, মঙ্গলবার, ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

মিন্নি খালাস পাবে দাবি পরিবার ও আইনজীবীর

উপজেলা ও স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
মিন্নি খালাস পাবে দাবি পরিবার ও আইনজীবীর আয়েশা সিদ্দিকা মিন্নি

বরিশাল: আয়েশা সিদ্দিকা মিন্নির খালাস পাওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন পরিবার ও তার আইনজীবী।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর ও মা জিনাত জাহান মনি বাংলানিউজকে বলেন, আমরা আশাবাদী ন্যায় বিচার হলে মিন্নি এ আদালত থেকে খালাস পাবে।

কারণ মিন্নি দোষী নয়। মিন্নি তার স্বামীকে বাঁচানোর জন্য আপ্রাণ চেষ্টা করেছে। যা সারা বাংলা থেকে বিশ্বের মানুষ অবগত আছে। এছাড়া মিন্নিই তাকে হাসপাতালে নিয়ে গেছে। এ ফুটেজটি গায়েব করা হয়েছে। পুলিশসহ বরগুনার একটি কুচক্রি মহল আমাদের বিরুদ্ধাচারণ করে আসছে। মিন্নি দোষী নয়, সে খালাস পাবে বলে আমরা আশা রাখছি।

তারা বলেন, রিফাত হত্যার প্রকৃত খুনি যারা তাদের আইনের আওতায় এনে সর্বোচ্চ সাজার দাবি জানাই।

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন বলেন, আগামী ৩০ সেপ্টেম্বর রায় হবে। এ রায়কে ঘিরে আমরা নিরাপত্তা হীনতায় ভুগছি। রায়কে ঘিরে আমাদের ওপর হামলা হতে পারে। আমাদের নিরাপত্তার প্রয়োজন রয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি দাবি, আমাদের নিরাপত্তার বলয়ে রাখা হোক।

মিন্নির আইনজীবী মাহবুবুল বারী আসলাম বলেন, আদালতের প্রতি আমাদের আস্থা রয়েছে। শুরু থেকেই আমরা বলে আসছি মিন্নি নির্দোষ। আর কেউ যদি কাউকে খুন করতে চায় তাহলে কিন্তু তাকে বাঁচানোর চেষ্টা করবে না। মিন্নি যেভাবে রামদার নিচে গিয়ে তার স্বামীকে বাঁচানোর চেষ্টা করেছে এবং পরবর্তীতে হাসপাতালে নিয়ে গিয়ে বাঁচানোর চেষ্টা করেছে এখান থেকে কিন্তু দৃশ্যমান মিন্নি নির্দোষ। মিন্নি কিন্তু স্বামীকে বাঁচানোর চেষ্টাই করেছে। সে কোনো হত্যা বা ষড়যন্ত্রের সঙ্গে জড়িত নয়। এ বিষয়গুলোর তথ্য উপাত্ত আমরা আদালতে উপস্থাপন করেছি। আমরা আশাবাদী মিন্নি খালাস পাবে।

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa