ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

যশোরে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
যশোরে বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাই

যশোর: যশোরে অস্ত্র ঠেকিয়ে ও বোমা ফাটিয়ে ১৭ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে যশোর কোতোয়ালি মডেল থানা থেকে প্রায় একশ' গজ দূরে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবিএল) সামনে এ ঘটনা ঘটে।

এ সময় ছুরিকাঘাত ও বোমার আঘাতে টাকা বহনকারী দুইজন আহত হয়েছেন।  

আহতরা হলেন- শহরের বকচর হুশতলা এলাকার হাবিবুর রহমানের ছেলে এনামুল হক (৩৫) ও একই এলাকার ইমদাদুলের ছেলে ইমন (২০)। এদের মধ্যে এনামুলের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা বাংলানিউজকে বলেন, মঙ্গলবার দুপুরে আগমণী মোটরসের ১৭ লাখ টাকা ইউসিবিএলে জমা দেওয়ার জন্য মোটরসাইকেলে করে আসেন এনামুল ও ইমন। ব্যাংকের সামনে তারা মোটরসাইকেল থেকে নামার সঙ্গে সঙ্গে আগে থেকে অবস্থান নেওয়া ৭ থেকে ৮ জন মুখোশধারী তাদের ঘিরে ধরে। দুর্বৃত্তরা এনামুলের হাতে, পেটে ও বুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে সঙ্গে থাকা ১৭ লাখ টাকা ছিনিয়ে নেয়। এরপর বোমা ফাটিয়ে সিটি প্লাজার সামনের গলি দিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়।

বোমার আঘাতে ব্যাংকের এটিএম বুথের গ্লাস ভেঙে যায়। এ সময় ইমনও আহত হন। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। আহত দুইজনকে উদ্ধার করে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে এনামুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুমেক হাসপাতালে পাঠানো হয়। ইমনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ইমন অভিযোগ করেন, ছিনতাইকালে পাশেই পুলিশের অবস্থান থাকলেও কেউই এগিয়ে আসেনি।  

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, ছিনতাইয়ের খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে ছুটে গেছে। ছিনতাইকারীদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
ইউজি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।