ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরা সীমান্তে ৯৪ লাখ টাকার সোনার বারসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
সাতক্ষীরা সীমান্তে ৯৪ লাখ টাকার সোনার বারসহ আটক ১ জব্দ করা সোনার বারসহ সাব্বির, ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরার বৈকারী সীমান্তে অভিযান চালিয়ে ১০টি সোনার বারসহ  সাব্বির হোসেন (১৮) নামে এক চোরা কারবারিকে আটক করেছে বিজিবি।
উদ্ধারকৃত সোনার দাম ৯৪ লাখ ২১ হাজার ৭২৭ টাকা।

সোনার বারগুলো ছাড়াও এসময় সাব্বিরের ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।
 
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়ন সদর দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

সাব্বির হোসেন সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের হারুন-অর-রশিদের ছেলে।
 
এতে বলা হয়, মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বৈকারী বিওপির টহল কমান্ডার সুবেদার অনিত কুমার কুন্ডুর নেতৃত্বে একটি বিজিবির একটি টহল দল সীমান্তের ৭/৪৯ নম্বর পিলার থেকে ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বৈকারী নামক স্থানে অভিযান চালায়। এসময় ১০টি সোনার বার ও একটি সুজুকি মোটরসাইকেলসহ সাব্বিরকে আটক করা হয়। উদ্ধার করা সোনার পরিমাণ এক কেজি ৫৭০ গ্রাম।
 
সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, জব্দকৃত সোনার বারগুলো সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা করা হয়েছে। যার মূল্য ৯৪ লাখ ২১ হাজার ৭২৭ টাকা। এ ঘটনায় মামালা দায়ের করে আটক সাব্বিরকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।