ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

তাহিরপুরে হাওরে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
তাহিরপুরে হাওরে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার প্রতীকী

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মাটিয়ান হাওরে নৌকা থেকে পড়ে নিখোঁজ হওয়ার তিন দিন পর আল-আমিন মিয়া (২৫) নামে এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়।

আল-আমিন একই উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের শিবরামপুর গ্রামের রফিকুল মিয়ার ছেলে।  

গত ২৬ সেপ্টেম্বর দুপুরে মাটিয়ান হাওরে নৌকা থেকে পড়ে নিখোঁজ ছিলেন তিনি।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লতিফুর রহমান তরফদার বাংলানিউজকে জানান, সকালে মাটিয়ান হাওরে মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তবে নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহটি তার পরিবারের কাছে দাফনের জন্য হস্তান্তর করা হবে।

জানা যায়, আল-আমিন গত ২৬ সেপ্টেম্বর দুপুরে একা ইঞ্জিনচালিত ছোট একটি নৌকা নিয়ে পার্শ্ববর্তী দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পাঠাবুকা গ্রামে তার বড় বোনের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। পথে মাটিয়ান হাওরে বৈরী আবহাওয়ার মধ্যে ঢেউয়ের কবলে পড়ে নৌকা থেকে পানিতে পড়ে তিনি নিখোঁজ হন। পরে নৌকাটি হাওরের মধ্যে ঘুরতে দেখে জেলেরা তার বাড়িতে স্বজনদের খবর দেন। স্বজনরা গত তিনদিন অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান পায়নি। সোমবার সকালে মাটিয়ান হাওরে ভাসমান অবস্থায় যুবকের মরদেহ উদ্ধার করা হয়।  

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।