ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বায়তুল মোকাররমে বিশেষ দোয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বায়তুল মোকাররমে বিশেষ দোয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ফাইল ফটো

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে কুরআনখানি, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে এ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের সিনিয়র পেশ ইমাম মুফতি মাওলানা মিজানুর রহমান।

মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্ট শহীদদের রুহের মাগফেরাত কামনা করেও দোয়া করা হয়। এছাড়া দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য মহান আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়। বাংলাদেশসহ সারাবিশ্ব যেন করোনা ভাইরাসের প্রভাব থেকে দ্রুত মুক্তি লাভ করে সেজন্যও দোয়া করা হয়েছে।

দোয়া ও মোনাজাতে ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক আনিস মাহমুদসহ অন্য কর্মকর্তা-কর্মচারী ও ধর্মপ্রাণ মুসল্লিরা অংশ নেন।  

এছাড়া সোমবার বাদ জোহর ইসলামিক ফাউন্ডেশনের সব বিভাগীয়, জেলা ও উপজেলা কার্যালয়ের কেন্দ্রীয় মসজিদগুলোতেও প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া, মোনাজাত ও কোরআন খতম করা হয় বলে জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২০
এইচএমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।