ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় নবজাতক চুরির ঘটনায় নারী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
বগুড়ায় নবজাতক চুরির ঘটনায় নারী আটক

বগুড়া: বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল থেকে নবজাতক চুরির ঘটনায় ফাতেমাতুজ জোহরা শাওন (২৭) নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

রোববার (২৭ সেপ্টেম্বর) দুপুরে নবজাতকসহ ওই নারীকে আটক করে পুলিশ।

শাওন বগুড়া সদর উপজেলার কলোনি চক ফরিদ এলাকার মো. আলীর স্ত্রী।

জানা যায়, শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে শজিমেক হাসপাতালে ওই নবজাতক জন্ম হয়। এরপর তার মায়ের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। পরে আইসিইউয়ের ওয়েটিং রুমে ওই নবজাতককে রেখে স্বজনরা আইসিইউতে ওই ভর্তি প্রসূতিকে দেখতে যান। সেখানে থাকা এক ব্যক্তিকে ওই নবজাতকের দিকে খেয়াল রাখতে বলেন। নবজাতকের পাশে কাউকে না দেখে শাওন ওই নবজাতককে কোলে তুলে পালানোর চেষ্টা করেন। সেখানে থাকা এক ব্যক্তি নবজাতক তার কি হন জিজ্ঞাসা করলে শাওন কোনো উত্তর দিতে না পারায় ও তার আচরণ সন্দেহজনক হওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ তাকে দুপুরে আটক করে থানায় নিয়ে যায়।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বাংলানিউজকে জানান, আটক ওই নারীর বিরুদ্ধে সদর থানায় মানবপাচার আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
কেইউএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।