ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মাধবপুরে বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
মাধবপুরে বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ১

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় একটি পিকআপ ভ্যান ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে বাসের চালক নিহত ও দুই হেলপারসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল ৮টায় স্টার সিরামিক্স কোম্পানির সামনে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। তবে এখনও হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, কক্সবাজার থেকে সৌদিয়া পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে সিলেটে যাচ্ছিল। এ সময় সিলেট থেকে থেকে ঢাকাগামী আরেকটি পিকআপ ভ্যান রং সাইডে চলে গেলে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের চালক ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় পিকআপ ভ্যান ও বাসের দুই হেলপারসহ তিনজন গুরুতর আহত হন। খবর পেয়ে হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের কর্মীরা গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত দুর্ঘটনা কবলিত গাড়িগুলো ঘটনাস্থলে ছিল।

হবিগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক ডিএডি শিমুল রফি বাংলানিউজকে বলেন, কক্সবাজার থেকে আসা বাসটিতে পর্যটকের একাধিক দল ছিল। মাধবপুরে একটি পিকআপ ভ্যান রং সাইডে চলে গেলে দুটি গাড়ির সংঘর্ষ হয়। বাস চালকের মরদেহ শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় হস্তান্তর এবং আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। তবে হতাহতের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১২২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।