ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ শাখায় বাংলাদেশ ডেভেলপমেন্ট  ব্যাংকের নিরাপত্তাকর্মী রাজেশ বিশ্বাসের (২৩) হাত, পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (২৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার গোলচত্তরের পাশের নজরুল ডাক্তারের বিল্ডিংয়ের দ্বিতীয়তলা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রাজেশ সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর এলেকার হীরুদ বিশ্বাসের ছেলে। তিনি ব্যাংকের নিরাপত্তাকর্মী হিসেবে কর্মরত ছিল।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ব্যাংকের কাজ শেষ করে রাতে ব্যাংকের ভিতরেই নিরাপত্তার দায়িত্বে ছিলেন রাজেশ। শনিবার রাতে ব্যাংকের এক কর্মকর্তা এসে ভিতরে যাওয়ার জন্য দরজার ডাকাডাকি করেও কোনো সাড়া পাচ্ছিল না। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে ভিতরে ডুকে রাজেশের হাত পা বাঁধা মরদেহ দেখতে পায়। এসময় ব্যাংকের বিভিন্ন ড্রয়ার ভাঙা ও জানালার গ্রিল কাটা পাওয়া যায়। তবে ব্যাংকের বোল্ট ভাঙার চেষ্টা করলেও তা সুরক্ষিত আছে। পরে পুলিশ মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। এদিকে এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের আরও দুইজন নিরাপত্তাকর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার আনিসুর রহমান।  

বাংলাদেশ সময়: ০৯৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad