ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

ডেমরায় গলিত লোহায় দগ্ধ ইয়ার হোসেনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
ডেমরায় গলিত লোহায় দগ্ধ ইয়ার হোসেনের মৃত্যু গলিত লোহার প্রতীকী

ঢাকা: রাজধানীর ডেমরা কোনাপাড়ায় স্টিল মিলে গলিত লোহা শরীরে পড়ে দগ্ধ পাঁচ কর্মচারীর মধ্যে ইয়ার হোসেন শান্ত (২৩) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শনিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়।

এর আগে গত শনিবার দিবাগত রাত ১২টার দিকে কোনাপাড়া শাহরিয়ার স্টিল মিলে এ ঘটনা ঘটে। বাকি দগ্ধরা হলেন, আল আমিন (১৮), জসিম উদ্দিন (৪৫), জনু ব্যাপারী (৪০) ও দিদার হোসেন (২৭)।

ইয়ার হোসেনের মামা মো. ফিরোজ আলম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার হাজিপুর গ্রামের মৃত আলমগীর হোসেনের ছেলে ইয়ার। অবিবাহিত ইয়ার হোসেন থাকতেন কোনাপাড়াতেই।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন জানান, তার শরীরের ৪০ শতাংশ দগ্ধ ছিল। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, এ ঘটনায় তিনজন ভর্তি হয়েছিলেন। এদের মধ্যে আল আমিনের শরীরের ২৮ শতাংশ, জসিম উদ্দিনের ২০ শতাংশ ও ইয়ার হোসেনের ৪০ শতাংশ দগ্ধ হয়েছিল। এছাড়া জনু ব্যাপারী (৪০) ও দিদার হোসেন (২৭) চিকিৎসা নিয়ে ওইদিনই চলে গিয়েছিলেন।

বাংলাদেশ সময়: ০৩৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২০
এজেডএস/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa