ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

৪ দিনেও মামলা নেয়নি পুলিশ, এসপির কাছে অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
৪ দিনেও মামলা নেয়নি পুলিশ, এসপির কাছে অভিযোগ নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলী হোসেন আলা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলী হোসেন আলার বিরুদ্ধে পুলিশ সুপার বরাবর অভিযোগ দায়ের করা হয়েছে।

২৪ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার বাসিন্দা মোসা. রেজিয়া বেগম এ আবেদনটি করেন।

এতে তার জমি দখলের চেষ্টা ও হামলার অভিযোগ আনা হয়। কাউন্সিলর মো. আলী হোসেন আলা সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হওয়ায় ৪ দিন থানায় ঘুরেও ওসি মামলা নেয়নি বলে অভিযোগ উল্লেখ করা হয়েছে।

অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন, নাসিক কাউন্সিলর আলা ২০ সেপ্টেম্বর সকাল ১০টায় প্রায় ১৫০ জন সন্ত্রাসীবাহিনী নিয়ে আমার মালিকানা জমি দখল করতে আসে। এসময় বাধা দিলে আমার পরিবারের ওপর হামলা চালানো হয়। এ ঘটনায় বাদী পক্ষের মানিক মিয়া গুরুতর আহত হয় বলে উল্লেখ করা হয় ঐ আবেদনে।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়, জমি বেদখলের ফলে রেজিয়া বেগম ও তার পরিবার আইনের আশ্রয় নিতে চাইলে নাসিক কাউন্সিলর আলার অনুসারীরা প্রাণনাশের হুমকি দেয়। অভিযোগে তিনি আরো উল্লেখ করেন, সিদ্ধিরগঞ্জ থানার ওসি অভিযোগ নিতে অনাগ্রহ প্রকাশ করায় ৪ দিন থানায় গিয়েও অভিযোগ দায়ের করতে তারা ব্যর্থ হন।

এমতাবস্থায় হামলাকারীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণ করে বাদী পক্ষকে আইনগত সহায়তা প্রদানের আবেদন জানানো হয় অভিযোগপত্রে।

গত ২০ সেপ্টেম্বর সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় নাসিক ৭ নং ওর্য়াড কাউন্সিল আলী হোসেন আলার নেতৃত্বে জমি দখল চেষ্টায় হামলার ঘটনায় ১০ জন আহত হন। এ ঘটনায় ২১ সেপ্টেম্বর কাউন্সিল আলী হোসেন আলা বাদী হয়ে রেজিয়া বেগম, তার ছেলে ও আত্মীয় স্বজনসহ ৩৮ জনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানান, আমার কাছে এ ব্যাপারে তো কেউ অভিযোগ দায়ের করতে আসেনি। অভিযোগ না নেয়ার প্রশ্নই আসে না।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।