ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিএসসিসির রিকশা-ভ্যান নিবন্ধনের ৩ দিন সময় বাড়লো

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
ডিএসসিসির রিকশা-ভ্যান নিবন্ধনের ৩ দিন সময় বাড়লো

ঢাকা: দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) রিকশা-ভ্যান নিবন্ধনের এবং নবায়নের সময় আরও তিন দিন বাড়ানো হয়েছে।  

শনিবার (২৬ সেপ্টেম্বর) ডিএসসিসি থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

  

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের রিকশা-ভ্যান-ঠেলাগাড়ি-টালিগাড়ি ও ঘোড়ার গাড়ির নিবন্ধন, নবায়ন ও মালিকানা পরিবর্তন করা যাবে।  

পূর্ব-ঘোষিত ২৭ সেপ্টেম্বরের সময়সীমা তিন দিন বাড়িয়ে নতুন সময় অবধি আবেদনপত্র সংগ্রহ করা যাবে। একইসঙ্গে সংগৃহীত আবেদনপত্র জমা দেওয়ার মেয়াদ ৪ দিন বাড়িয়ে করা হয়েছে ১ অক্টোবর পর্যন্ত।

মেয়াদ বাড়ানো প্রসঙ্গে ডিএসসিসির প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়রের নেতৃত্বে রিকশা-ভ্যানসহ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এলাকায় অযান্ত্রিক বাহনগুলোর নিবন্ধন, নবায়ন ও মালিকানা পরিবর্তনের যে কার্যক্রম শুরু করেছি, আমরা তাতে অভূতপূর্ব সাড়া পেয়েছি। এরই ধারাবাহিকতায় আমাদের কাছে রিকশা মালিকদের বেশ কয়েকটি সংগঠন ও রিকশাচালকরা নিবন্ধন, নবায়ন ও মালিকানা পরিবর্তনের সময়সীমা বাড়ানোর অনুরোধ করেছেন। সেই পরিপ্রেক্ষিতে সময়সীমা বাড়ানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
আরকেআর/এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad