ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাণ্ডারিয়ায় ইয়াবাসহ দশ বছরের সাজাপ্রাপ্ত নারীসহ গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
ভাণ্ডারিয়ায় ইয়াবাসহ দশ বছরের সাজাপ্রাপ্ত নারীসহ গ্রেফতার ২ মাদকবিক্রেতা আয়শা বেগম। ছবি: বাংলানিউজ

পিরোজপুর: পিরোজপুরের ভাণ্ডারিয়ায় সাড়ে ৪শ পিস ইয়াবাসহ আয়শা বেগম (৪০) নামে ১০ বছরের সাজাপ্রাপ্ত এক নারী ও মো. বাবুল হাওলাদার (৪২) নামে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।  

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার আয়শা বেগম উপজেলার চরখালী গ্রামের দুলাল খানের স্ত্রী। তার বাবার বাড়ি কক্সবাজার জেলার মহেষখালী উপজেলায়। তিনি ওই উপজেলার আবু তাহেরের মেয়ে। বাবুল উপজেলার নদমুল্লা গ্রামের আব্দুর রশিদের ছেলে।
 
ডিবি পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. দেলোয়ার হোসেন জসিম বাংলানিউজকে জানান, শুক্রবার রাতে গাঁজা বেচাকেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নদমুল্লা গ্রামে অভিযান চালানো হয়। মাদকবিক্রেতারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেলেও   বাবুলকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা ৫০ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলার ধাওয়া এক নম্বর ওয়ার্ড থেকে নারী মাদকবিক্রেতা আয়শা বেগমকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা ৪শ পিস ইয়াবা জব্দ করা হয়। ওই নারী মাদক মামলায় ১০ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি।  

ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান বাংলানিউজকে জানান, ডিবি পুলিশের এসআই মো. দেলোয়ার হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।  

বাংলাদেশ সময়: ১২২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।