ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুশৃঙ্খলভাবে অবস্থান করতে প্রবাসীদের প্রতি অনুরোধ পুলিশের 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
সুশৃঙ্খলভাবে অবস্থান করতে প্রবাসীদের প্রতি অনুরোধ পুলিশের  প্রবাসীদের প্রতি অনুরোধ জানাচ্ছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি হাফিজ আল ফারুক

ঢাকা: নিয়মতান্ত্রিক ও সুশৃঙ্খলভাবে অবস্থান করতে প্রবাসীদের প্রতি অনুরোধ জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের এডিসি হাফিজ আল ফারুক।  

তিনি বলেন, আপনারা (প্রবাসী) কোনো বিশৃঙ্খলা করবেন না।

সড়ক অবরোধ প্রত্যাহার করে যান চলাচল স্বাভাবিক করে দিন। শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল সোয়া ১১টায় হোটেল সোনারগাঁওয়ের সামনে সৌদি প্রবাসীদের উদ্দেশ্য তিনি একথা বলেন।  

হাফিজ আল ফারুক বলেন, আপনারা শান্ত থাকবেন। সড়কে কোনো অবরোধ করবেন না। বিশৃঙ্খলা করলে সৌদি কর্তৃপক্ষ আপনাদের কাজের অনুমতি বাতিল করে দেবে। ইতিমধ্যে সৌদি দূতাবাস একথা জানিয়েছে।  

এই পুলিশ কর্মকর্তা বলেন, সরকার আপনাদের জন্য কাজ করছে। সরকারের প্রচেষ্টায় ইতিমধ্যে ২৪ দিন আকামার মেয়াদ বাড়ানো হয়েছে। আরও বাড়ানোর জন্য সরকার কাজ করছে। কোনো তৃতীয় পক্ষ এসে পরিস্থিতি অস্থিতিশীল করতে পারে। আপনারা সজাগ থাকবেন। পরিস্থিতি ঘোলাটে হলে আপনারাই ক্ষতিগ্রস্ত হবেন। সুতরাং আপনাদের সতর্ক থাকতে হবে।  

এডিসি হাফিজ আল ফারুক বলেন, সৌদি এয়ারলাইন্সও ব্যাপক চাপে রয়েছে। তারা কাজ করছে। সর্বোচ্চ কর্তৃপক্ষের অনুমতি ছাড়া তারা অতিরিক্ত টোকেন দিতে পারবে না। যারা রিটার্ন টিকিট কেটে এসেছেন। আপনারা সবাই টিকিট পাবেন, এটা আশ্বস্ত করছি।  

এর আগে, শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল পৌনে ১০টার দিকে রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের সামনে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের টোকেন দেওয়ার দাবিতে সৌদি গমনেচ্ছুরা সড়ক অবরোধ করে বিক্ষোভ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ প্রবাসীদের বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়। ফলে সকাল ১০টা ২০ মিনিটের দিকে যান চলাচল স্বাভাবিক হয়।  

বাংলাদেশ সময় : ১১৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
টিএম/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।