ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাগল চোর সন্দেহে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
ছাগল চোর সন্দেহে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন ছবি: ভিডিও থেকে নেওয়া

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে ছাগল চোর সন্দেহে অজ্ঞাতপরিচয় এক যুবককে (২৫) গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়েছে।
শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে ওই নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

 

ভাইরাল হওয়া ভিডিও’র বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়, শুক্রবার বিকেলে কামারখন্দ উপজেলার জামতৈল কলেজপাড়ায় এ ঘটনাটি ঘটে। ওই গ্রামের মাছের হ্যাচারি ব্যবসায়ী হ্যাপি অজ্ঞাতপরিচয় যুবকটিকে দেখে ছাগল চোর হিসেবে সন্দেহ করেন এবং তাকে ধরে গাছের সঙ্গে বেঁধে অমানুষিক নির্যাতন চালান।

ভিডিও ক্লিপটিতে দেখা যায়, হাত-পা বাঁধা যুবকটির হাতের নখগুলো প্লাস দিয়ে ভেঙে ফেলছেন ব্যবসায়ী হ্যাপি। এ সময় হ্যাপিকে বলতে শোনা যায়, ওর আঙ্গুল দুইটা ভাঙছি। ও অন্য চোরদের নাম না বলা পর্যন্ত ওর আঙ্গুল সবগুলো ভাঙবো, তার আগে ছাড়বো না। আমি ওকে মেরে ফেলবো না, ওর হাত-পা ভাঙবো, তারপর ছেড়ে দেব। ’

প্রত্যক্ষদর্শীরা জানান, অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তিকে ছাগল চোর সন্দেহে গাছের সঙ্গে বেঁধে বেদম মারপিট করেন হ্যাপি ও তার ছেলে। গায়ের লোকজন না পিটিয়ে ওই যুবককে পুলিশে দেওয়ার কথা বললেও হ্যাপি কারও কথা শোনেননি। প্রায় দুই ঘণ্টা নির্যাতনের পর ওই যুবককে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে জানতে চাইলে কয়েকদিন আগে একটি ছাগল চুরি হয়েছে দাবি করে হ্যাপি বলেন, আবার আরেকটি ছাগল নিয়ে যাওয়ার সময় ছাগল চোরকে ছাগলসহ হাতেনাতে ধরে দু-একটা চড় থাপ্পর দিয়ে ছেড়ে দিয়েছি।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। নির্যাতিত যুবক ও নির্যাতনকারী কাউকেই পাওয়া যায়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০১৭৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।