ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে অটোরিকশা খাদে পড়ে সাংস্কৃতিক কর্মী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
নারায়ণগঞ্জে অটোরিকশা খাদে পড়ে সাংস্কৃতিক কর্মী নিহত মোশারফ হোসেন রোজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় অটোরিকশা খাদে পড়ে মোশারফ হোসেন রোজ (৪০) নামে এক স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতা ও সাংস্কৃতিক কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাতে উপজেলার সাবদী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোশারফ হোসেন রোজ সাংস্কৃতিক সংগঠন ‘এই বাংলায়’ এর সদস্য। আহত দু’জনের মধ্যে একজন রোজের বন্ধু আনিসা আক্তার (২২) ও অপরজন অটোরিকশার চালক। চালকের নাম জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, রাতে বন্ধু আনিসার সঙ্গে সাবদী থেকে ব্যাটারি চালিত অটোরিকশায় করে বন্দর খেয়াঘাটে যাচ্ছিলেন রোজ। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি রাস্তার পাশের খাদে পড়ে গেলে রোজ, আনিসা ও অটোরিকশার চালক আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক রোজকে মৃত ঘোষণা করেন। অন্য দু’জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহত রোজের স্ত্রী পারভীন আক্তার বলেন, ছবি তোলার জন্য সকাল ১০টায় এনায়েত নগর এলাকার বাসা থেকে বের হয়ে যান রোজ। রাতে খবর পাই, সড়ক দুর্ঘটনায় আমার স্বামী আর নেই।

বাংলাদেশ সময়: ০৭২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।