ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবপুরে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
শিবপুরে বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ মুখোমুখি সংঘর্ষে বাস ও মাইক্রোবাসটি খাদে পড়ে যায়, ছবি: বাংলানিউজ

নরসিংদী: নরসিংদীর শিবপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মাইক্রোবাসের চালক নাজিম উদ্দিন (২২) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন বাস ও মাইক্রোবাসের কমপক্ষে ২৫ জন যাত্রী।

 

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার জামতলা নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাজিম উদ্দিন কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার বাসিন্দা।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, শুক্রবার রাতে মনোহরদী পরিবহনের একটি বাস ঢাকা থেকে মনোহরদী যাচ্ছিল। পথে জামতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দু’টি মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যান মাইক্রোবাসের চালক নাজিম উদ্দিন। এ দুর্ঘটনায় আহত হন অন্তত ২৫ জন। খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়।  

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মোল্লা আজিজুল ইসলাম জানান, দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। এ কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দু’টি গাড়ির মধ্যে সংঘর্ষ হয়েছে বলে ধারণা করা হচ্ছে। চালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
আর বাস ও মাইক্রোবাসটি জব্দ করে থানায় আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।