ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ফাঁস, তদন্তে নেমেছে প্রশাসন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ফাঁস, তদন্তে নেমেছে প্রশাসন ভিডিও থেকে নেওয়া ছবি

ফরিদপুর: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া ফরিদপুরের সালথার এক ইউনিয়ন পরিষদ সদস্যের ইয়াবা সেবনের ভিডিও’র সত্যতা যাচাইয়ে মাঠে নেমেছে উপজেলা প্রশাসন।
 
ঘটনার সত্যতা পেলে ওই ইউপি সদস্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ হাসিব সরকার।

অভিযুক্ত ওই ইউপি সদস্যের নাম মঞ্জুরুল ইসলাম। তিনি উপজেলার রামকান্তপুর ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের নির্বাচিত সদস্য। মঞ্জুরুল একই ইউনিয়নের বাহিরদিয়া গ্রামের বাদশা মোল্লার ছেলে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে সাইফুল ইসলাম নামে একটি ফেসবুক আইডি থেকে পোস্ট করা ৪০ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপে ওই ইউপি সদস্যকে ইয়াবা সেবন করতে দেখা যায়।

সাইফুল ইসলাম তার স্ট্যাটাসে উল্লেখ করেন, “ফরিদপুর জেলা প্রশাসকের দৃষ্টি আকর্ষণ করছি। ফরিদপুরের সালথা উপজেলার এক নম্বর রামকান্তুপুর ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মঞ্জুরুল ইসলাম ওরফে (ইয়াবা সম্রাট মঞ্জু) নিজের ক্ষমতার দাপট দেখিয়ে অবৈধ অর্থ উপার্জনের লক্ষ্যে গাঁজা ও সর্বনাশা ইয়াবার ব্যবসা করে এলাকার যুব সমাজকে দিন দিন ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছেন। তাই জেলা প্রশাসককে সবিনয় অনুরোধ করছি, আপনি অতি দ্রুত ইয়াবা সম্রাট মঞ্জু মেম্বারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিয়ে এলাকার যুব সমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করুন। ”

এদিকে এ বিষয়ে ইউপি সদস্য মঞ্জুরুল ইসলামের সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, যে ভিডিওটি ফেসবুকে দেওয়া হয়েছে, তা আমার নয়। আমার গ্রামের প্রতিপক্ষের এক যুবক এ ভিডিওটি শেয়ার করে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।

তবে রামকান্তুপুর ইউনিয়র পরিষদ চেয়ারম্যান আশরাফ আলী লিটু বলেন, আমার ইউনিয়নের এক ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে দেখা যাচ্ছে বলে শুনেছি। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু বলতে পারব না।

ইউএনও মোহাম্মাদ হাসিব সরকার বলেন, ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে কয়েক ব্যক্তি ওই ভিডিওটি পাঠানোর পর আমি দেখেছি। এ বিষয়ে খোঁজ খবর নেওয়া হচ্ছে। তদন্তে ঘটনার সত্যতা পেলে ওই ইউপি সদস্যের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৬৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad