ঢাকা, বুধবার, ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০, ০৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

রাজধানীতে সৎ ছেলের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
রাজধানীতে সৎ ছেলের ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত 

ঢাকা: রাজধানীর দক্ষিণখান চড়ইয়েরটেক এলাকায় সৎ ছেলে ইয়াছিনের (১৫) ছুরিকাঘাতে মোহর আলী (৩৫) নামে এক ব্যক্তি মারা গেছেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

 

নিহতের ছোট ভাই মোহাম্মদ হৃদয় জানান, তাদের বাড়ি ময়মনসিংহ সদর উপজেলার চরফরিদা বাজার গ্রামে। বর্তমানে দক্ষিলখান আব্দুল্লাহপুর চড়ইয়েরটেক এলাকায় ভাড়া থেকে তার ভাই মোহর আলী রাজমিস্ত্রির কাজ করতেন। কয়েক বছর আগে আসমা বেগম নামে এক নারীকে বিয়ে করেন মোহর আলী। দু’জনেরেই এটি দ্বিতীয় বিয়ে। ইয়াছিন আসমার আগের ঘরের সন্তান।

হৃদয় আরও জানান, ইয়াছিন কিছুদিন ধরে মোবাইল ফোন কেনার বায়না ধরে। কিন্তু তাকে মোবাইল ফোন কেনার টাকা দিতে রাজি হননি আসমা ও মোহর আলী। শুক্রবার সে মোবাইল কেনার জন্য টাকা চাইলে মোহর আলীর সঙ্গে এ নিয়ে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ইয়াছিন ছুরি দিয়ে মোহর আলীকে আঘাত করে ঘর থেকে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় মোহর আলীকে প্রথমে টঙ্গীর একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে পরে মোহর আলীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এদিকে দক্ষিণখান থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ০২৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
এজেডএস/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa