ঢাকা, বুধবার, ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০, ১০ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ২ জনের মৃত্যু

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, দগ্ধ ২ জনের মৃত্যু দগ্ধ একজন, ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের হেমায়েতপুরের বাড়ির গ্যাসের লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ হয়ে দু’জনের মৃত্যু হয়েছে৷ এতে দগ্ধ অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন আরও একজন।  

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার দিকে বিস্ফোরণ ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম।

 

এর আগে, বুধবার (২৩ সেপ্টেম্বর) ভোরে হেমায়েতপুরের মোল্লাপাড়ার ভাড়া বাসায় দগ্ধ হন তারা।  

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় দু’জনের মৃত্যু হয়৷ 

নিহতরা হলেন- ফরিদ ও হাবিব। দগ্ধ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন হৃদয়। নিহত ও দগ্ধ সবাই টাইলস মিস্ত্রি। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।  

সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাড়ির পরিদর্শক জাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, ওই তিন টাইলস মিস্ত্রি হেমায়েতপুরের মোল্লাপাড়ার একটি বাসার ভাড়াটিয়া। বুধবার ভোরে গ্যাসের লিকেজ থেকে তাদের ঘরে আগুন ধরে যায়। এতে তারা তিনজনই দগ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দু’জন মারা যান।  

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভোরে উঠে রান্না করার সময় চুলায় আগুন জ্বালাতে গেলে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটে আগুন ধরে গেলে তারা দগ্ধ হন। এছাড়া গ্যাসের লাইনটি বৈধ নাকি অবৈধ তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa