ঢাকা, শুক্রবার, ৮ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০, ০৫ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

সাভারে স্কুলছাত্রী হত্যা মামলার প্রধান আসামি মিজান গ্রেফতার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
সাভারে স্কুলছাত্রী হত্যা মামলার প্রধান আসামি মিজান গ্রেফতার মিজান

সাভার (ঢাকা): সাভারে ছুরিকাঘাত করে নীলা রায় (১৪) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থীকে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মিজানুর রহমান মিজানকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান।

এর আগে, রাত ৮টার দিকে সাভারের হেমায়েতপুর থেকে মিজানকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতার মিজান সাভারের ব্যাংক কলোনি এলাকার আইয়ুব আলীর ছেলে।  

আরও পড়ুন: সাভারে স্কুলছাত্রীকে হত্যা: মিজানের বাবা-মা রিমান্ডে 

নিহত নীলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ন রায়ের মেয়ে। সে তার পরিবারের সঙ্গে সাভার পৌর এলাকার পালপাড়া মহল্লার গার্লস স্কুল রোডের একটি বাসায় ভাড়া থেকে স্থানীয় অ্যাসেড স্কুলে দশম শ্রেণিতে লেখাপড়া করতো।

ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান বলেন, শুক্রবার রাত ৮টার দিকে সাভারের হেমায়েতপুর থেকে মিজানকে গ্রেফতার করা হয়। এরপর অভিযান চালিয়ে নীলা রায়কে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়। বাকি সব তথ্য পরে সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে।

প্রসঙ্গত, গত ২১ সেপ্টেম্বর রাতে নীলাকে ছুরিকাঘাত করে হত্যা করে মিজান। পরে তার বাবা নারায়ণ রায় বাদী হয়ে মিজানকে প্রধান আসামি করে অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর মিজানুর রহমানের বাবা-মা ও এক সহযোগীকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।  

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa