ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেউই গৃহহীন থাকবে না: তথ্য প্রতিমন্ত্রী 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
কেউই গৃহহীন থাকবে না: তথ্য প্রতিমন্ত্রী  কথা বলছেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। ছবি: বাংলানিউজ

জামালপুর: তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, গৃহহীন থাকবে না কোনো মানুষ। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে যাদের জমি আছে ঘর নেই সেই পরিবারদের বিনামূল্যে পাকা ঘর নির্মাণ করে দিচ্ছেন।

সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘরে ঘরে নেতাকর্মীদের দিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছেন। দেশের মানুষের উন্নয়নের জন্য আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। তাই দেশের মানুষ বার বার আওয়ামী লীগকে ভোট দেন।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আওনা ইউনিয়নের পঞ্চাশী ঈদগাহ মাঠে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শতাধিক পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণসামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।  

তিনি বলেন, জামালপুর জেলার উন্নয়ন অগ্রযাত্রায় সড়ক ও জনপদ অধিদপ্তরের আওতাধীন ৩৭৬ কোটি ৫৬ লাখ টাকার একটি নতুন উন্নয়ন প্রকল্প ২২ সেপ্টেম্বর একনেকের সভায় অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পিংনা নলসন্ধা এলাকায় নতুন একটি আশ্রয়ন প্রকল্প তৈরি হচ্ছে। সেখানে ২৫০ পরিবার ঘর ও জমি পাবে।

প্রতিমন্ত্রী বলেন, দেশের উন্নয়নের জন্যই আওয়ামী লীগকে ভোট দিয়েছে জনগণ। জনগণের সেবার মান উন্নয়নের জন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত কাজ করে যাচ্ছেন।

এ সময় উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, আব্দুল হক গুদু, তারাকান্দি ট্রাক মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক মুকুল, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফজলুল হক, গোলাপ মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad