ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

কুষ্টিয়ায় অস্ত্রসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
কুষ্টিয়ায় অস্ত্রসহ আটক ৩

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে দেশীয় অস্ত্রসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে তাদের বিরুদ্ধে মামলা করে কারাগারে পাঠানো হয়।

 

আটকরা হলেন- কুষ্টিয়ার মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের গৌড়দহ এলাকার শহিদুল ইসলামের ছেলে সাবেক ছাত্রলীগ নেতা এস.কে চঞ্চল (২৫), একই এলাকার মৃত আকমল হোসেনের ছেলে খোকন আহম্মদ (৩৩) এবং ফুলবাড়ীয়া ইউনিয়নের গেটপাড়া গ্রামের আয়নাল হকের ছেলে রনি ইসলাম ওরফে ড্যানি (২৪)।  

মামলার এজাহার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে মিরপুর থানা পুলিশের বিশেষ অভিযানে আটকদের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় চঞ্চল, খোকন ও ড্যানির ঘর থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করে তাদের আটক করে।  

মামলার বাদী মিরপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পার্থ শেখর ঘোষ এজাহারে আরো উল্লেখ করেন, আসামিরা এলাকায় প্রভাব খাটিয়ে জমি দখল, এলাকায় প্রভাব বিস্তার এবং নওয়াপাড়া বাজারে প্রভাব খাটিয়ে অনৈতিক সুবিধা নিয়ে আসছিলো। তাদের বিরুদ্ধে এমন অভিযোগ দীর্ঘদিনের ছিলো। তাদের বিরুদ্ধে মিরপুর থানায় জিডিও রয়েছে।  

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, আটকদের বিরুদ্ধে মামলা করে শুক্রবার বিকেলে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa