ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে চা দোকানিকে হত্যার ঘটনায় ৩ যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
বাগেরহাটে চা দোকানিকে হত্যার ঘটনায় ৩ যুবক গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে চা দোকানি আবু হানিফ ফকিরকে হত্যার ঘটনায় ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে গ্রেফতার আসামিদের আদালতে সোপর্দ করে মোরলগঞ্জ থানা পুলিশ।

আসামিরা হলেন- মোরেলগঞ্জ উপজেলার খারইখালী গ্রামের তরিকুল ইসলাম (২০), বাদল সরদার (৩০) এবং সাকিব শেখ (১৯)।  

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) গভীর রাতে খারইখালী গ্রামের বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করলেও তদন্তের স্বার্থে আদালতে পাঠানোর আগে বিষয়টি জানানো হয়।

গ্রেফতার তরিকুলের কাছ থেকে আবু হানিফ খলিফার ব্যবহৃত একটি টর্চ লাইট উদ্ধার করে পুলিশ। এছাড়াও হত্যার সঙ্গে জড়িত বেশকিছু আলামত উদ্ধার করেছে পুলিশ।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, আবু হানিফের মরদেহ উদ্ধারের পর থেকে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করে। গভীর রাতে তিনজনকে আটক করা হয়। আটক সবাই আবু হানিফের বন্ধু। এদের মধ্যে তরিকুল ইসলামের কাছ থেকে হানিফের ব্যবহৃত একটি টর্চ লাইট উদ্ধার করা হয়েছে।

হত্যার কারণ সম্পর্কে ওসি মনিরুল ইসলাম বলেন, গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি আবু হানিফ পোশাক কারখানায় চাকরি করতেন। করোনাকালীন সময়ে বাড়িতে এসে চায়ের দোকান দেন। চাকরিকালীন সময়ে তার বেশকিছু টাকা বাকি ছিল কারখানা মালিকের কাছে। বাকি টাকা ও প্রণোদনা মিলিয়ে তার মোবাইল ব্যাংক অ্যাকাউন্টে প্রায় এক লাখ টাকা ছিল। ওই টাকা হাতিয়ে নেওয়ার জন্য আবু হানিফের কাছে মোবাইল ও পিন নম্বর চায় হত্যাকারীরা। তা দিতে অস্বীকৃতি জানালে মাথায় এলাপাথাড়ি কুপিয়ে হত্যা করা হয় আবু হানিফকে। এ ঘটনায় শুক্রবার মৃত আবু হানিফের মা বাদী হয়ে অজ্ঞাত আসামি করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা করেন।

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।