ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় মসলার গোডাউনে অভিযান, দুই লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
বগুড়ায় মসলার গোডাউনে অভিযান, দুই লাখ টাকা জরিমানা

বগুড়া: বগুড়ার সদর উপজেলায় অবৈধভাবে মসলা প্রক্রিয়াকরণ, প্যাকেটে বিক্রয় মূল্য উল্লেখ না করাসহ বিভিন্ন অপরাধে এক ব্যবসায়ীকে দুই লাখ তিন হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম কামরুল ইসলামের নেতৃত্বে উপজেলার চেলোপাড়া এলাকার জগদীশ প্রসাদের মসলার গোডাউনে এ অভিযান পরিচালিত হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এটিএম কামরুল ইসলাম বাংলানিউজকে জানান, অবৈধভাবে মসলা প্রক্রিয়াকরণ, যথাযথভাবে সরবরাহ না করা এবং আমদানি করা মসলার প্যাকেটে নির্ধারিত মূল্য, ওজন এবং ব্যবহারযোগ্য সময় উল্লেখ না রাখার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, সংক্রামক রোগ নিয়ন্ত্রণ আইন এবং স্থানীয় সরকার (পৌরসভা) আইনে মোট ৩টি মামলায় ব্যবসায়ী জগদীশ প্রসাদকে দুই লাখ তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে আরও উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদৌস আরা, পৌরসভার স্যানিটারি ইন্সপেক্টর শাহ আলী এবং আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
কেইউএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।