ঢাকা, শনিবার, ১৫ কার্তিক ১৪২৭, ৩১ অক্টোবর ২০২০, ১৩ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে পিরোজপুরে দোয়া মাহফিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের মৃত্যুতে পিরোজপুরে দোয়া মাহফিল দোয়া মাহফিল। ছবি: বাংলানিউজ

পিরোজপুর: পিরোজপুর-১ (নাজিরপুর-পিরোজপুর সদর-নেছারাবাদ)   আসনের এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের মা মিসেস মাজেদা বেগমের মৃত্যুতে পিরোজপুর জেলা বড় মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।     

শুক্রবার (২৫ সেপ্টোম্বর) জুমার নামাজ বাদ এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এছাড়া একই দিন জুমার নামাজ বাদ জেলার নাজিরপুর, পিরোজপুর সদর ও নেছারাবাদ উপজেলার বিভিন্ন মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে বলে দলীয় সূত্র জানিয়েছে।
 
পিরোজপুর জেলা মসজিদে আয়োজিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন-  মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান,  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাকিম হাওলাদার, জেলা বাস মালিক সমিতির সভাপতি মো. জসিম উদ্দিন খান, সদর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান মাস্টার মতিউর রহমান সর্দার, জেলা যুবলীগ সভাপতি মো. আক্তারুজ্জামান ফুলু, সাধারণ সম্পাদক জিয়াউল হাসান গাজী, পৌর কমিশনার মো. জাহিদুল ইসলাম পিরুসহ  আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা।  

উল্লেখ্য গত সোমবার (২১ সেপ্টোম্বর) রাত পৌনে ১২টায় খুলনা একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মন্ত্রীর মা মাজেদা বেগমে।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa