ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘ফ্রি ফায়ার’ আসক্তি, ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কলেজছাত্রের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
‘ফ্রি ফায়ার’ আসক্তি, ট্রেনে কাটা পড়ে প্রাণ গেল কলেজছাত্রের

নাটোর: নাটোরের লালপুরে রেললাইনের ওপর বসে মোবাইলে ‘ফ্রি ফায়ার’ গেমস খেলার সময় ট্রেনে কাটা পড়ে ফারুক হোসেন (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় দিকে উপজেলার বাওড়া-বৃষ্টপুর সংযোগে ঈশ্বরদীগামী মালগাড়ি ট্রেনে কাটা পড়ে ওই কলেজছাত্রের মৃত্যু হয়।

 

মৃত ফারুক উপজেলার বাওড়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে এবং গোপালপুর পৌর টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ছাত্র।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার গোপালপুর রেলগেটের রাস্তার ওপর মাথাবিহীন খণ্ডিত একটি মরদেহ পাওয়া যায়। পরে ঈশ্বরদী রেলওয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে এবং সেখান থেকে এক কিলোমিটার দূরে মরদেহটির মাথা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

মৃত কলেজছাত্রের বাবা বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, বাড়ির পাশে রেললাইন হওয়ায় লাইনের ওপর বসে চার বন্ধু মিলে মোবাইলে ফ্রি ফায়ার গেমস খেলছিল। পরে রাত হওয়ায় বন্ধুরা চলে গেলেও ফারুকের সেখানে বসে গেমস খেলছিল। পরবর্তীকালে রাতে ঈশ্বরদী রেলওয়ে পুলিশের মাধ্যমে তার ছেলের মৃত্যুর খবর জানতে পারেন।
 
স্থানীয়রা জানান, বাওড়া-বৃষ্টপুর সংযোগটি স্থানীয় তরুণদের ‘ফ্রি ফায়ার জোন’। বিকেল থেকে রেল লাইনের ওপর বসে মোবাইল গেমস পাবজি, ফ্রি ফায়ারে মেতে উঠে স্থানীয় তরুণরা।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

ঈশ্বরদী জিআরপি থানার উপ-পরিদর্শক (এসআই) রঞ্জন বিশ্বাস বাংলানিউজকে জানান, খবর পেয়ে গোপালপুর রেলগেট থেকে ট্রেনে কাটা পড়া একটি মরদেহের খণ্ডিত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।