ঢাকা, মঙ্গলবার, ৪ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

হাতিয়ায় ট্রলার ডুবে ২ কিশোরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
হাতিয়ায় ট্রলার ডুবে ২ কিশোরের মৃত্যু ফাইল ছবি

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের বাংলাবাজার ঘাট সংলগ্ন মেঘনা নদীতে মাছধরা ট্রলার ডুবে দুই কিশোরের মৃত্যু হয়েছে।  

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ভোরে নদী থেকে ভাসমান অবস্থায় দুই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়।

 

মৃতরা হলো- উপজেলার চরকিং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের চর কৈলাশ গ্রামের মো. রহমতের ছেলে মো. ইনসাফ (১৬) ও চরঈশ্বর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মো. ফারুকের ছেলে রাজিব (১৩)।

১০ জন জেলে নিয়ে ট্রলার ডুবির ঘটনা ঘটে। এর মধ্যে আটজন সাঁতরে পাড়ে উঠতে সক্ষম হলেও ওই দুই কিশোর পানিতে ডুবে মারা যায়।   

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাতে চরঈশ্বর বাংলাবাজার ঘাটের হাশেম মাঝির ট্রলারটি মাছ ধরার জন্য নদীতে যায়। কিন্তু দুর্যোগপূর্ণ আবহাওয়া ও মেঘনা নদীর উত্তাল ঢেউয়ের কারণে নদীতে হঠাৎ দমকা হাওয়া দেখা দিলে ঢেউয়ের ধাক্কায় ট্রলারটি উল্টে গিয়ে ডুবে যায়। সে সময় ট্রলারে থাকা ১০ জন জেলের মধ্যে আটজন সাঁতরে অন্য ট্রলারে উঠতে পারলেও নিখোঁজ হয় ওই দুই কিশোর। অনেক খোঁজাখুঁজির তিন ঘণ্টা পর ভোরে নদীতে ভাসমান অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করে জেলেরা।  

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বাংলানিউজকে জানান, ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa