ঢাকা, বুধবার, ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০, ১০ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

শৈলকুপায় কলেজছাত্রের মাটিচাপা মরদেহ উদ্ধার, আটক ৩

none | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
শৈলকুপায় কলেজছাত্রের মাটিচাপা মরদেহ উদ্ধার, আটক ৩ সুজন

ঝিনাইদহ: ঝিনাইদহে শৈলকুপায় উপজেলায় নিখোঁজ হওয়ার চারদিন পর মাটিচাপা অবস্থায় সুজন (২০) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তিন যুবককে আটক করা হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বিষয়টি জানান।
 
বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাতে শৈলকুপা পৌরসভার হাজামপাড়া-আউশিয়া গ্রামের ধানক্ষেতের বোরিং ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

পাওনা টাকা আনতে গিয়ে গত ১৯ সেপ্টেম্বর সন্ধ্যায় বাড়ি থেকে বের হন সুজন। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যায়নি বলে পরিবারের অভিযোগ ছিল। সুজন আউশিয়া গ্রামের মালয়েশিয়া প্রবাসী জিল্লুর রহমানের ছেলে ও শৈলকুপা সরকারি ডিগ্রি কলেজের ছাত্র ছিলেন।

আটক তিনজন হলেন- সাকিব (১৯), নাজমুল (১৮) ও হৃদয় (১৯)।

জানা যায়, নিখোঁজ হওয়ার ঘটনায় শৈলকুপা থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করেছিল সুজনের পরিবার। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সাকিব ও নাজমুল নামে দু’জনকে আটক করে। পরে হৃদয় নামে আরও এক জনকে আটক করা হয়। আটক তিন যুবকের দেওয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে হাজামপাড়া-আউশিয়া গ্রামের ধানক্ষেতের বোরিং ঘর থেকে মাটিচাপা অবস্থায় ওই কলেজছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অর্থের জন্য এ হত্যাকাণ্ড তারা ঘটাতে পারে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa