ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

১৫ লাখ টাকা চাঁদা দাবিতে ১৭ পরিবারকে তালা মেরে জিম্মি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
১৫ লাখ টাকা চাঁদা দাবিতে ১৭ পরিবারকে তালা মেরে জিম্মি কলাপসিবল গেট তালাবদ্ধ। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মৌচাক মার্কেট সংলগ্ন একটি পরিবারকে ১৫ লাখ টাকা চাঁদা দাবিতে জিম্মি করে রেখেছেন স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যক্তি।  

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল থেকে স্থানীয় জব্বার মিয়ার তেতলা বাড়িতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থলে সরেজমিন রাত ৯টায় গিয়ে দেখা যায়, বাড়ির প্রবেশপথে ক্ষুদ্র একটি দেওয়াল নির্মাণ করে যাতায়াতের পথ বন্ধ করে দেওয়া হয়েছে। এছাড়া বাড়িতে থাকা ১৭টি পরিবারকে তালাবদ্ধ করে রাখা হয়েছে।

জিম্মিদশা থেকে জানালা দিয়ে বাড়িওয়ালার ছেলে রনি বাংলানিউজকে বলেন, আমাদের কাছ থেকে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেছিলেন স্থানীয় প্রভাবশালী মাসুম রানা নামে এক থানা আওয়ামী লীগ নেতার ছেলে। টাকা না পেয়ে তিনি প্রথমে আমাদের প্রবেশপথে দেওয়াল নির্মাণ করেন। একপর্যায়ে আমরা টাকা দিতে না চাইলে বাড়ির বাইরে তালা মেরে দেন। সকাল থেকে আমরা কেউ বাড়ি থেকে বেরোতে পারছি না। বিষয়টি নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) মো. জায়েদুল আলমকে জানানো হলে তিনি সিদ্ধিরগঞ্জ থানায় বিষয়টি অবগত করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, আমরা খবর পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa