ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

স্কুলছাত্রী হত্যার ঘটনায় আরও ২ জন গ্রেফতার

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
স্কুলছাত্রী হত্যার ঘটনায় আরও ২ জন গ্রেফতার গ্রেফতার আব্দুর রহমান ও তার স্ত্রী নাজমুন্নাহার সিদ্দিকা।

সাভার (ঢাকা): সাভারে ছুরিকাঘাত করে শিক্ষার্থী নীলা রায় (১৪) হত্যাকাণ্ডের ঘটনায় আরও দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। এ নিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দিনগত রাত ১টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ সিপিসি-২ এর অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ।

এর আগে বৃহস্পতিবার রাত ৮টার দিকে মানিকগঞ্জ চারীগ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তবে প্রধান আসামি মিজানুর এখনও ধরা ছোঁয়ার বাইরে।

গ্রেফতারকৃরা হলেন- সাভারের ব্যাংক কলোনী এলাকার হাজী আইয়ুব আলীর ছেলে আব্দুর রহমান (৬০) ও তার স্ত্রী নাজমুন্নাহার সিদ্দিকা (৫০)। হত্যা মামলায় আব্দুর রহমান দুই ও নাজমুন্নাহার তিন নম্বর আসামি।

নিহত নীলা মানিকগঞ্জ জেলার বালিরটেক এলাকার নারায়ণ রায়ের মেয়ে। নীলা তার পরিবার নিয়ে পৌর এলাকার কাজী মোকমাপাড়া এলাকার ভাড়া থাকতো এবং স্থানীয় অ্যাসেড স্কুলের ১০ম শ্রেণিতে লেখাপড়া করতো।

র‌্যাব জানায়, গত ২১ সেপ্টেম্বর রাতে নীলা রায় নামে এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে হত্যা করেন মিজানুর চৌধুরী। পরে তার বাবা নারায়ণ রায় বাদী হয়ে মিজানুর রহমানকে প্রধান আসামি করে অজ্ঞাতপরিচয় আরও দুই থেকে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। পরে বৃহস্পতিবার রাত ৮টার দিকে মানিকগঞ্জ জেলার চারীগ্রাম থেকে অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেফতার করা হয়। তারা এজাহারভুক্ত দুই নম্বর ও তিন নম্বর আসামি।

র‌্যাব-৪ সিপিসি-২ এর অতিরিক্ত পুলিশ সুপার কোম্পানি কমান্ডার জমির উদ্দিন আহমেদ জানান, গ্রেফতারকৃত আসামিদের সাভার থানায় হস্তান্তর করা হবে।  মামলার প্রধান আসামি মিজানুর রহমান চৌধুরীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) মিজানুর রহমানের সহযোগী সেলিম পালোয়ান (২৫) নামে এক যুবককে আটক করে পুলিশ। তবে, তিনি এজাহারভুক্ত আসামি নন।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa