ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

মোহাম্মদপুরে যুবকের রহস্যজনক মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
মোহাম্মদপুরে যুবকের রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর থানাধীন তাজমহল রোডের বুশরা ডেন্টাল ক্লিনিকের সামনের একটি বাসা থেকে জাকারিয়া বিন হক শুভ (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

মৃত জাকারিয়া ওয়ালটন গ্রুপের সেলস বিভাগের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুকুল বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ওই এলাকার বাসার একটি রুমের ভেতরে থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। ওই যুবকের গলায় একটি ওড়না পেঁচানো ছিল এবং ওড়নার বাকি অংশ ফ্যানের সঙ্গে ঝুলানো ছিল।

এসআই ফারুকুল বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহত যুবকের স্ত্রী জানিয়েছেন, বিকেলে শুভ অফিস থেকে বাসায় ফেরার পর সিগারেট খাওয়া নিয়ে তাদের মধ্য ঝগড়া ও কথা কাটাকাটি হয়। এতে রাগান্বিত হয়ে দুইজনই ফ্ল্যাটের দুই রুমে চলে যান। মাগরিবের আযানের সময় স্ত্রী নামাজ পড়তে যাবেন, এমন সময় তিনি দেখেন শুভ ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। সঙ্গে সঙ্গে তিনি একটি ছুরি দিয়ে ফাঁস দেওয়া ওড়না কেটে দিলে শুভর মরদেহ নিচে পড়ে যায়। পরে তিনি থানায় বিষয়টি জানালে পুলিশ গিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় শুভর মরদেহ উদ্ধার করে।

শুভ আত্মহত্যা করেছেন কিনা বা তাকে হত্যা করা হয়েছে সেটি নিশ্চিত করে এখনই বলা সম্ভব হচ্ছে না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন এবং ঘটনার তদন্তের পর বিস্তারিত বলা সম্ভব হবে। আপাতত বিষয়টি রহস্যজনক বলেই মনে হচ্ছে।

বাংলাদেশ সময়: ০১৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২০
এসজেএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa