ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৩৫ হাজার পিস ইয়াবাসহ তিন মাদকবিক্রেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
৩৫ হাজার পিস ইয়াবাসহ তিন মাদকবিক্রেতা আটক আটক তিন মাদকবিক্রেতা

ঢাকা: রাজধানীর তেজগাঁও ও নারায়ণগঞ্জে পৃথক অভিযান চালিয়ে ৩৫ হাজার ইয়াবাসহ আন্তঃজেলা মাদক চক্রের তিন সদস্যকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) লালবাগ বিভাগ।

আটকরা হলেন- বিল্লাল শেখ (৩৮), মো. ফারুক (৩৫) ও মো. খোকন (৩৩)।

 

বুধবার (২৩ সেপ্টেম্বর) দিনগত রাতে ডিবি লালবাগ বিভাগের সহকারী কমিশনার (এসি) মধুসুদন দাসের নেতৃত্বে সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম রাজধানীর তেজগাঁও থানার হলিক্রস মোড়ে অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ তাদের আটক করে।

পরে তাদের জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ সদর থানার ভিপি রোডে বিল্লাল শেখের ভাড়া বাসায় অভিযান চালিয়ে ১৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এসি মধুসুদন দাস জানান, আটক ফারুক ও খোকন কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকায় নিয়ে আসতেন এবং বিল্লাল শেখের কাছে পৌঁছে দিতেন।  

‘ঘটনার দিন উদ্ধারকৃত ইয়াবাগুলো হস্তান্তরের সময় তাদের হাতেনাতে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে। আটক বিল্লাল শেখের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। ’

তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
পিএম/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।