ঢাকা, বৃহস্পতিবার, ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০, ১১ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

স্কুলছাত্রীকে উদ্ধার করতে গিয়ে আহত পুলিশ সদস্য, গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
স্কুলছাত্রীকে উদ্ধার করতে গিয়ে আহত পুলিশ সদস্য, গ্রেফতার ৩

বরিশাল: ভোলার লালমোহন উপজেলা থেকে অপহৃত এক স্কুলছাত্রীকে বরিশালের গৌরনদী উপজেলার বেদগর্ভ এলাকা থেকে উদ্ধার করে ফেরার পথে অপহরণকারীর স্বজনদের হামলায় এক উপ-পরিদর্শকসহ (এসআই) পুলিশের তিন সদস্য আহত হয়েছেন।  

এ ঘটনায় পুলিশ বেদগর্ভ গ্রামের ইমন মোল্লা, সিরাজ মোল্লা, এনায়েত হোসেন মোল্লাসহ তিনজনকে আটক করে।

পরে বুধবার (২৪ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতে ওই হামলার ঘটনায় গৌরনদী মডেল থানার এসআই আরিফুল ইসলাম, নারী কনস্টেবল হাফিজা আক্তার ও ভোলার লালমোহন থানার কনস্টেবল মিরাজ হোসেন আহত হন।

এ ঘটনায় লালমোহন থানার এসআই আরিফুল বাদী হয়ে হামলাকারীদের বিরুদ্ধে গৌরনদী থানায় মামলা দায়ের করেছেন বলে বাংলানিউজকে জানিয়েছেন গৌরনদী মডেল থানার এসআই অহিদ মিয়া।

লালমোহন থানার এসআই ও অপহরণ মামলার তদন্ত কর্মকর্তা মোশারফ হোসেন সাংবাদিকদের জানান, লালমোহন বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির এক ছাত্রীকে গত ৯ সেপ্টেম্বর অপহরণ করে দুর্বৃত্তরা। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ওই দিনই লালমোহন থানায় একটি লিখিত অভিযোগ করেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে গৌরনদী মডেল থানার সহযোগিতায় অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধারের জন্য গৌরনদী উপজেলার বেদগর্ভ গ্রামে অভিযান চালায় পুলিশ। অপহৃতা ছাত্রীকে উদ্ধার করে থানায় ফেরার পথে অপহরণকারী ইমন মোল্লার নেতৃত্বে ১০ থেকে ১২ জনের একটি দল পুলিশের ওপর হামলা চালায়। এতে একজন এসআইসহ পুলিশের তিন সদস্য আহত হন।  

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার বাংলানিউজকে জানান, এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেফতার করেছে।

বাংলাদেশ সময়: ০৪০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa