ঢাকা, বৃহস্পতিবার, ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০, ১১ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

হাসপাতালে ভর্তি তরুণী ধর্ষণের ঘটনায় তদন্ত কমিটির প্রতিবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
হাসপাতালে ভর্তি তরুণী ধর্ষণের ঘটনায় তদন্ত কমিটির প্রতিবেদন

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডে ভর্তি এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ বিষয়ে তদন্ত শেষে জেলা সিভিল সার্জন কার্যালয়ে একটি প্রতিবেদন জমা দিয়েছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মামুনুর রশিদ বাংলানিউজকে বলেন, তরুণীকে ধর্ষণের অভিযোগের ভিত্তিতে স্বাস্থ্য কমপ্লেক্সের শিশু বিশেষজ্ঞ ডা. গোলাম সাদিককে প্রধান করে সাত সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছিল। তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় জেলা সিভিল সার্জনের কাছে একটি প্রতিবেদন পাঠানো হয়েছে। পাশাপাশি অভিযুক্ত স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয় মাজিদুল ইসলামের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়ার সুপারিশ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৩ সেপ্টেম্বর জ্বর ও শরীর ব্যথা নিয়ে সাটুরিয়া ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন এক তরুণী। স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডে ভর্তি থাকা ওই তরুণীকে ওয়ার্ড বয় মাজিদুল ধর্ষণ করছে বলে অভিযোগ উঠে। এর পরপর ওয়ার্ড বয় মাজিদুল পাঁচ দিনের ছুটিতে চলে যান। এ ঘটনায় ওই তরুণী কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন। পরে  ওই তরুণীর স্বজন ও স্থানীয়দের চাপের মুখে সাত সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ।  

বাংলাদেশ সময়: ০৩২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
আরআইএস/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa