ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কৃষকের ইউরিয়া সার সরবরাহ করবে শাহজালাল ফার্টিলাইজার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
কৃষকের ইউরিয়া সার সরবরাহ করবে শাহজালাল ফার্টিলাইজার ...

ঢাকা: অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. আব্দুস শহীদ বলেছেন, দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিতকল্পে কৃষকের ইউরিয়া সার সরবরাহ নিশ্চিত করবে শাহজালাল ফার্টিলাইজার কোম্পানি।

বুধবার (২৩ সেপ্টেম্বর) কমিটির সভাপতি মো. আব্দুস শহীদের উপস্থিতিতে শাহজালাল সার কারখানা ও প্রকল্প এলাকা পরিদর্শন করা হয়।

কমিটির সভাপতির বিশেষ আমন্ত্রণে স্থানীয় সংসদ-সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি পরিদর্শনকালে উপস্থিত ছিলেন। সংসদ সচিবালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পরিদর্শনকালে কারখানায় বিদ্যমান সমস্যাসমূহ, চাহিদা মাফিক স্টিম উৎপাদনের সীমাবদ্ধতা, কারখানার স্পেয়ার পার্টসের স্বল্পতা, অপারেশনাল সমস্যা, কারিগরি দক্ষতা, অভিজ্ঞতাসম্পন্ন জনবলের স্বল্পতা এবং সমস্যাগুলো থেকে উত্তরণের বিষয়ে প্রতিষ্ঠানটির করফারেন্স হলে বিশদ আলোচনা করা হয়।

পরিদর্শনকালে শিল্প মন্ত্রণালয়ের যুগ্মসচিব, সিলেটের জেলা প্রশাসক, শিল্প মন্ত্রণালয় এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।