ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় ঘের ব্যবসায়ীকে কুপিয়ে জখম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
খুলনায় ঘের ব্যবসায়ীকে কুপিয়ে জখম

খুলনা: খুলনায় শাহিন শেখ (৪২) নামে এক ঘের ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।  বুধবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মহানগরীর দৌলতপুরের কার্তিককুল বউ বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শাহিন শেখ দৌলতপুরের মহেশ্বরপাশা কার্তিককুল বউবাজার এলাকার বাসিন্দা। তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, দৌলতপুরের কার্তিকুল বউ বাজারে ঘের ব্যবসায়ী শাহিন শেখ স্থানীয় রাজীব নামে একজনের কাছে পাওনা টাকা চান। এতে ক্ষিপ্ত হয়ে রাজীব ও শামীম মিলে শাহিনকে ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। এ সময় শাহিনের ডান ঘাড়ে ও হাতের আঙুলে কোপ দেয়। এতে গুরুতর জখম হন শাহীন। স্থানীয়রা তাকে উদ্ধার করে খুমেক হাসপাতালে নিয়ে ভর্তি করে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বাংলানিউজকে বলেন, ঘের ব্যবসায়ীকে কুপিয়ে জখমের ঘটনা ঘটেছে। ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্ত রাজীব (৩২) একই এলাকার আনসার ফকিরের ছেলে এবং শামীম (৩৮) আব্দুল জলিলের ছেলে। তাদের আটক করতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।