ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিঘলিয়ার সেনহাটিতে ১৪৪ ধারা জারি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
দিঘলিয়ার সেনহাটিতে ১৪৪ ধারা জারি

খুলনা: খুলনার দিঘলিয়া উপজেলার সেনহাটিতে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।   একই সময় একই স্থানে পাটকল রক্ষায় সম্মিলিত নাগরিক পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগ সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করা হয়।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৩টা ১০ মিনিটে দিঘলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহবুবুল আলম বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, সেনহাটির শিববাড়ি মাঠে বিকেল ৪টায় পাটকল রক্ষায় সম্মিলিত নাগরিক পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগের সমাবেশ ছিলো। একই স্থানে একই সময়ে দুটি  সমাবেশ থাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। তাতে সভা, বিক্ষোভ, মিছিল, সমাবেশ নিষিদ্ধ করা হয়। যা বুধবার রাত ১০টা পর্যন্ত বহাল থাকবে।

জানা যায়, রাষ্ট্রায়ত্ত পাটকল অবিলম্বে চালু করা, দুর্নীতি-ভুলনীতি ও লুটপাট বন্ধ করা, অবসরসহ সব শ্রমিকদের পাওনা এককালীন পরিশোধ করাসহ ১৪ দফা দাবিতে পাটকল শ্রমিকদের বিকেল ৪টায় পূর্ব-ঘোষিত কর্মসূচি ছিলো। হঠাৎ করে সেনহাটি ইউনিয়ন আওয়ামী লীগ একই সময়ে একই মাঠে সমাবেশ ডাকে।

বাংলাদেশ সময়: ১৫২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।