ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাকে হারিয়ে হন্যে হয়ে খুঁজছেন ছেলে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
মাকে হারিয়ে হন্যে হয়ে খুঁজছেন ছেলে মেরিনা পারভীন

রাজশাহী: মাকে চিকিৎসা করাতে রাজশাহী নিয়ে আসার পথে হারিয়ে ফেলেছেন ছেলে। গত দুইদিন ধরে মাকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছেন তিনি।

এ মায়ের নাম মেরিনা পারভীন। তার ছেলের নাম তারিকুল ইসলাম সোহাগ। তাদের বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার নওটিকা গ্রামে।

তারিকুল ইসলাম জানান, তার মায়ের মানসিক সমস্যা রয়েছে। এ জন্য সোমবার (২১ সেপ্টেম্বর) মাকে নিয়ে রাজশাহীতে চিকিৎসা করাতে আসছিলেন। আসার পথে পুঠিয়া উপজেলার বানেশ্বরে এসে তার মা হারিয়ে যান। হারিয়ে যাওয়ার সময় তার সঙ্গে তার বাবা মফিজ উদ্দিন ও নানি রোকেয়া বেগমও ছিলেন। ভিড়ের মধ্যে সবার দৃষ্টি এড়িয়ে তিনি হারিয়ে যান।

ছেলে জানান, এর আগেও তার মাকে রাজশাহীতে মানসিক রোগ বিশেষজ্ঞ মামুন হুসাইনের কাছে চিকিৎসা করানো হয়েছে। ওষুধ খেলে ভালো থাকেন। কিন্তু তিনি ওষুধ খেতে চান না। জোর করে ওষুধ খাওয়াতে হয়। এ জন্য তিনি বাড়ির লোকজনের ওপরে সবসময় বিরক্ত থাকেন। সুযোগ পেলেই পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

তরিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, হারিয়ে যাওয়ার দিনই পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছি। এরপর গত দুই দিন থেকে ছেলে রাজশাহীর বিভিন্ন এলাকায় খুঁজছি। এ দুই দিনে তার মায়ের নিশ্চয় খুব কষ্ট হচ্ছে। কোনো সহৃদয় ব্যক্তি মায়ের খোঁজ পেলে তার মোবাইল ফোন নম্বরে (০১৭৫১-১০০৩৭১) জানানোর অনুরোধ জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।