ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নিখোঁজ শিশুর সন্ধানে মাইকিং, পরে বাথরুম থেকে মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
নিখোঁজ শিশুর সন্ধানে মাইকিং, পরে বাথরুম থেকে মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বনানীর কড়াইল বস্তির একটি বাসার বাথরুম থেকে মিম আক্তার (৪) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশুর মুখে আঘাতের চিহ্ন রয়েছে।

পুলিশ ধারণা করছে, তার মৃত্যু স্বাভাবিক নয়।

বুধবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।

গুলশান ডিভিশনের ডিসি সুদীপ কুমার চক্রবর্তী জানান, শিশুটির বাবা লিটন আমড়া বিক্রেতা। মা রুখসানা  আক্তার বাসা বাড়িতে কাজ করে। তারা থাকতো কড়াইলের জামাই বাজার বস্তিতে। সকালে মিমের বড় ভাই আল-আমিনের সঙ্গে বাসায় ছিল সে।  

তিনি আরও জানান, সকাল ৮টা থেকে মিমকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।  এলাকার মসজিদে মাইকিং করা হয়। পরে বাথরুমে গিয়ে তার মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। শিশুর মুখে আঘাত দেখা গেছে। পুলিশ ধারণা করছে, এটি স্বাভাবিক মৃত্যু নয়। তবুও তদন্ত করে দেখা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৫০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০২০
এজেডএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।