ঢাকা, মঙ্গলবার, ৪ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০, ০২ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

মুক্তিপণের টাকা না পেয়ে মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
মুক্তিপণের টাকা না পেয়ে মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যা মাদ্রসাছাত্রের মরদেহ, ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় মুক্তিপণের টাকা না পেয়ে সবুজ (১৩) নামে এক মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে জাহিদুল ইমলাম নামের আরও এক কিশোরকে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম।

এর আগে, মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার মোজার মিল এলাকার একটি ডোবা থেকে সবুজের মরদেহ ও জাহিদুল ইমলামকে আহত অবস্থায় উদ্ধার করা হয়।

নিহত সবুজ মিয়া লালমনিরহাট সদর থানার কাজী কলোনি গ্রামের মিছির আলীর ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। আহত জাহিদুল একই এলাকার বাসিন্দা। আশুলিয়ায় বোনের বাড়ি বেড়াতে আসার সময় এ নির্মমতার শিকার হয় সবুজ।  

পুলিশ জানায়, সবুজ ও প্রতিবেশী জাহিদুল লালমনিরহাট থেকে আশুলিয়ায় বোনের বাড়িতে যাচ্ছিল। কিন্তু তারা বাসা খুঁজে না পেয়ে মোজার মিল এলাকায় অপেক্ষা করছিল। এসময় কয়েকজন যুবক রাতে তাদের থাকার ব্যবস্থা করে দেওয়ার কথা বলে একটি নির্জন জায়গায় নিয়ে যান। পরে তার গ্রামের বাড়িতে ফোন দিয়ে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন তারা। কিন্তু টাকা দিতে রাজি না হওয়ায় ওই দুই কিশোরকে বেধরক পেটানোর একপর্যায়ে সবুজ মারা যায়। পরে তারা মৃত অবস্থায় সবুজকে এবং আহত অবস্থায় জাহিদুলকে মোজার মিল এলাকার একটি ডোবার পাশে ফেলে পালিয়ে যান।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২০
এসআই
 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa